আই লাভ ইউঃ
- মুহাম্মদ রাইস উদ্দিন ০৩-০৫-২০২৪

বৈশাখী মেলাতে দেখি এক ময়ে
আমার পানে আছে অপলক চেয়ে।

ডাগর ডাগর চোখ মিষ্টি হাসি
দৃষ্টিকাড়া মোখ কার প্রিয়সী?

বহুদিন হয়ে গেছে দেখা নেই তার
হঠাত একদিন দেখা হলো চুপিসার।

ফিস ফিসিয়ে বলে আই লাভ ইউ
নদীর ধারে ঐ কাঁশবনে যেয়ো।

কাঁশবনে কাঁশ ফুল বক সাঁড়ি সাঁড়ি
সাদা শাড়িতে যেনো ডানাকাটা পরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।